রমৈবিতে কৃষি বিভাগের নবম ও দশম ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে “আচার প্রদর্শনী এবং পোস্টার উপস্থাপনা” অনুষ্ঠিত।

অদ্য ৬ আগস্ট ২০২৩ খ্রি: রোজ: রবিবার। রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে, কৃষি বিভাগের উদ্যোগে “আচার প্রদর্শনী এবং পোস্টার প্রেজেন্টেশন” অনুষ্ঠিত হয়। কৃষিবিদ হাসিবুল হাসান ব্যবহারিক ক্লাসের অংশ হিসেবে এই আয়োজন করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড.মো: শাহজাহান আলী, মাননীয় উপাচার্য, রমৈবি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড.আ.ন.ম রেজাউল করিম, একাডেমিক উপদেষ্টা, রমৈবি এবং ড.মোছা: ইসমত- আরা খাতুন, রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) রমৈবি। সভাপত্তিত করেন মো: জাহিদুল আমিন, বিভাগীয় প্রধান, কৃষি বিভাগ, রমৈবি। অনন্যা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি বিভাগের প্রোগ্রাম কো-অর্ডিনেটর ইফফাত জাহান হীরা, জনাব মোছা: মরিয়ম বেগম, জনাব উম্মে হানী, জনাব হাবিবুর রহমান জুয়েল এবং উপস্থাপনায় ছিলেন কৃষিবিদ হাসিবুল হাসান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মো: মুজাহিদ ইসলাম এবং গীতা থেকে পাঠ করেন তমা রানী শিল। আলোচনার শুরুতে জনাব ইফফাত জাহান হীরা শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন।বিশেষ অতিথির বক্তব্যে ড.আ.ন.ম.রেজাউল করিম, উক্ত আয়োজন বৃহৎ পরিসরে করার আহ্বান জানান এবং ড. মোছা: ইসমত আরা খাতুন বলেন এটি একটি ভিন্নধর্মী আয়োজন, প্রশংসার দাবিদার।

শিক্ষার্থীদের এই আয়োজনের মধ্যে দিয়ে নতুন অভিজ্ঞতার সঞ্চার হবে এবং নিজেদেরকে আরো বেশি সমৃদ্ধ করতে পারবে বলে মনে করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার্থীদের ধন্যবাদ দিয়ে ভবিষ্যতে নিজেদের উদ্যোক্তা হওয়ার আহ্বান জানান। সভাপতির বক্তব্যের পরে উপস্থিত সকলকে আচার খাওয়ানো হয় এবং অতিথিবৃন্দ পোস্টার প্রেজেন্টেশন উপভোগ করেন।